রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক)
জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি
রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) একটি জাতীয় পর্যায়ের বেসরকারী উন্নয়ন সংস্থা। বর্তমানে সংস্থার বিভিন্ন কর্ম এলাকায় (ঢাকা, চট্রগ্রাম, রাজশাহী, রংপুর, খুলনা ও বরিশাল বিভাগের বিভিন্ন জেলায়) চলমান ঋণ কর্মসূচীতে নিম্নলিখিত শূন্যপদে জরুরী ভিত্তিতে জনবল নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছেঃ
ক্রঃ নং পদের নাম শিক্ষাগত যোগ্যতা অভিজ্ঞতা পদ সংখ্যা
বেতন
০১

এলাকা ব্যবস্থাপক

স্নাতকোত্তর পাশ
ক্ষুদ্র ঋণ কার্যক্রম ব্যবস্থাপনা পর্যায়ে কমপক্ষে ৫ বছরের বাস্তব অভিজ্ঞতা।

৩৪,৯৬০/-(সর্বনিম্ন)

 

বিশেষ দ্রষ্টব্যঃ ৫-৬টি শাখা নিয়ে একটি এলাকা।

মূল বেতন ১৬,০০০/= ও সর্বসাকুল্যে অঞ্চল ভেদে বেতন (৩০,৪০০/- ৩৮,৫০০/-) /=

শর্তাবলীঃ

১। কম্পিউটার ও মটর সাইকেল চালনায় পারদর্শী হতে হবে (বৈধ ড্রাইভিং লাইসেন্সসহ ।
২। নিয়োগপ্রাপ্ত ব্যক্তির শিক্ষানবীশকাল শেষে কর্মমূল্যায়নের উপর ভিত্তি করে চাকুরী স্থায়ীকরন করা হবে এবং তখন থেকে সংস্থা কর্তৃক যাবতীয় সুবিধা (উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, দ্বীপ ভাতা, নগর ভাতা, মোবাইল বিল, মটর সাইকেলের ফুয়েল বিল ইত্যাদি) প্রযোজ্য হবে।

শুধুমাত্র আগ্রহী যোগ্য প্রার্থীদেরকে আগামী ৩১/০৭/২০১৮ইং-এর মধ্যে পরিচালক বরাবর (যোগাযোগের জন্য সক্রিয় মোবাইল নম্বরসহ পূর্ণ জীবনবৃত্তান্ত, সকল সার্টিফিকেট (শিক্ষাগত, অভিজ্ঞতা ও চেয়ারম্যান)-এর সত্যায়িত ফটোকপি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি ও ৩ কপি পাসপোর্ট সাইজের পরিচ্ছন্ন ছবি সংযুক্ত করে) দরখাস্ত সংস্থার "মানব সম্পদ বিভাগ, রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক), বাড়ী-২০, সড়ক-১১ (নতুন), ৩২ (পুরাতন), ধানমন্ডি আ/এ, ঢাকা-১২০৯"-এ ঠিকানায় প্রেরন করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

খামের উপর পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে।