জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার বিষয়ক সেমিনার

 

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম (এআইএস) বিজনেস ক্লাবের আয়োজনে বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে ক্যারিয়ার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত সেমিনারটি সকাল ১১ টায় শুরু হয়ে চলে বেলা ২টা পর্যন্ত।  অনলাইন জব পোর্টাল চাকরি ডটকমের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য মীজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন মুনীরুজ্জামান, অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক শওকত জাহাঙ্গীর এবং সহকারী অধ্যাপক কাজী নাসির উদ্দিন উপস্থিত ছিলেন।

সেমিনারে উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশে সোশ্যাল মিডিয়াতে নিজেকে ব্র্যান্ডিং করার কৌশল নিয়ে আলোচনা করেন প্রথম আলোর যুব কর্মসূচির সমন্বয়ক মুনির হাসান। সেমিনারে জীবনবৃত্তান্ত বা সিভি লেখার বিভিন্ন কৌশল ও সাক্ষাৎকারে অংশগ্রহণের জন্য প্রস্তুতি নেওয়ার বিভিন্ন কৌশল নিয়ে আলোচনা করেন প্রথম আলোর মানবসম্পদ বিভাগের সহকারী মহাব্যবস্থাপক মো. রুবায়েত তাওহিদ সিদ্দিকী।

অনুষ্ঠানের শেষাংশে যে সকল শিক্ষার্থীদের চাকরি ডটকমে অ্যাকাউন্ট রয়েছে এবং সিভিটি তথ্যের দিক থেকে স্বয়ংসম্পূর্ণ, তাঁদের লটারির মাধ্যমে পুরস্কৃত করা হয়।

Source: http://campusnewsbd.com