Untitled Document
 

মেরী স্টোপস একটি প্রথম সারির NGO যা Marie Stopes International (MSI), UK এর অংশীদার। মেরী স্টোপস বিশ্বের ৩৭ টি দেশে দরিদ্র ও ঝুঁকিপূর্ণ নারী, পুরুষ ও কিশোর-কিশোরীদের মাঝে প্রজনন স্বাস্থ্যসেবা উন্নয়নের জন্য বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। মেরী স্টোপস সিলেট প্রিমিয়াম মেটারনিটি ক্লিনিকের জন্য উক্ত পদের জন্য দক্ষ ও অভিজ্ঞ কর্মী আবশ্যক।

সার্ভিস প্রমোটর [পুরুষ/মহিলা] - ০২ জন (সিলেট)

  • প্রার্থীদেরকে ন্যূনতম স্নাতক পাশ হতে হবে। মাস্টার্স পাশ প্রার্থীদেরকে অগ্রাধিকার দেওয়া হবে।
  • মাতৃ স্বাস্থ্যসেবা / পরিবার পরিকল্পনা সেবা দানকারী প্রতিষ্ঠানের মার্কেটিং ও বিসিসি কার্যক্রমে মাঠ পর্যায়ে ০১ বছর বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।
  • প্রার্থীদেরকে স্মার্ট, উদ্যোমী ও কর্মঠ হতে হবে ।

বেতন ও অনান্য সুবিধা: আলোচনা সাপেক্ষে।

আগ্রহী প্রার্থীদেরকে দুইকপি পাসপোর্ট সাইজের ছবি, দুইজন পরিচয়দানকারীর (অনাত্মীয়) নাম, ঠিকানাসহ [যার একজনকে অবশ্যই পূর্বের/বর্তমান কর্মস্থলের হতে হবে] পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত অথবা মেরী স্টোপস বাংলাদেশ এর নির্ধারিত CV ফরমে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও প্রশিক্ষণের কাগজপত্রসহ আগামী ২৪ জুন ২০১৭ ইং তারিখের মধ্যে মহা-ব্যবস্থাপক, মানব সম্পদ ও প্রশাসন, মেরী স্টোপস বাংলাদেশ, বাড়ী # ৬/২, ব্লক # এফ, কাজী নজরুল ইসলাম রোড, লালমাটিয়া হাউজিং এস্টেট, ঢাকা - ১২০৭ ঠিকানায় পাঠাতে অনুরোধ করা যাচ্ছে। CV ফরম পাওয়া যাবে {www.mariestopes-bd.org/apply-job} এই লিংকে।

  • আবেদনপত্র ও খামের উপর প্রার্থীত পদ ও কর্মস্থলের নাম অবশ্যই উল্লেখ করতে হবে।
  • মেরী স্টোপস বাংলাদেশ এ কর্মরত প্রার্থীদের ক্ষেত্রে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

অথবা,